02

ক্যাপ্টেন জ্যাক স্প্যারো’ হিসাবে ফিরে আসার জন্য ডেপকে ২৭৮৯ কোটি টাকার প্রস্তাব ডিজনি প্লাস এর।

★জনি ডেপ এর সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আইনি লড়াইয়ের ফলে ঝড় বয়ে গিয়েছিল হলিউড অভিনেতা জনি ডেপের জীবনে। কিন্তু এখন যেহেতু মামলা জিতেই গেছেন, তাই এই মুহূর্তে নিজের ক্যারিয়ার ফিরে পেতে মরিয়া এই তারকা।

বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান তারকার কাছে ক্ষমা চেয়ে একটি চিঠি পাঠিয়েছে ডিজনি। এই সিনেমা ফ্র্যাঞ্চাইজির মোট পাঁচটি ছবিতে জ্যাক স্প্যারোর ভূমিকায় অভিনয় করেছেন জনি ডেপ।

২০১৮ সালে ওয়াশিংটন পোস্টের একটি উপসম্পাদকীয়তে নিজেকে গৃহ সহিংসতার শিকার বলে দাবি করেন অ্যাম্বার হার্ড। ফলে খুব দ্রুত নিপীড়ক হিসেবে কুখ্যাতি পেয়ে যান ডেপ, যা তার ক্যারিয়ারকে মারাত্মকভাবে প্রভাবিত করে।

এ ঘটনার জেরে কোনো সিনেমার প্রস্তাব পাচ্ছিলেন না অভিনেতা “জনি ডেপ”। হলিউড এক প্রকার তাকে ‘প্রত্যাখান’ করে। ফ্যান্টাস্টিক বিস্ট থ্রি এবং পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান-এর মতো সিনেমাগুলো তার হাতছাড়া হয়ে যায়।

সম্প্রতি জনি ডেপ মানহানির মামলায় জিতে যাওয়ার পর, ভক্তরা ডিজনিকে অভিনেতার কাছে ক্ষমা চাওয়ার আবেদন জানায় সোশ্যাল মিডিয়ায়।

একটি অস্ট্রেলিয়ান সাইট Poptopic.com-এর খবর অনুযায়ী, ইতোমধ্যেই ডিজনি “জনি ডেপ” এর কাছে ক্ষমা চেয়ে বিপুল অংকের টাকার অফারসহ একটি চিঠি পাঠিয়েছে।

প্রকাশনার ঘনিষ্ঠ একটি সূত্র বলে, “আমি জানি ঐ সংস্থা (ডিজনি) জনিকে খুব আন্তরিকতার সঙ্গে একটি চিঠি ও উপহারের ঝুড়ি পাঠিয়েছে। তবে জনি কিভাবে এই প্রস্তাবটি নিয়েছেন? তা আমি জানিনা। কিন্তু আমি এটুকু বলতে পারি যে প্রযোজনা সংস্থা ইতোমধ্যেই জ্যাক স্প্যারোকে নিয়ে একটি চলচ্চিত্রের খসড়া তৈরি করেছে – তাই তারা খুবই আশাবাদী যে জনি তাদের ক্ষমা করবেন এবং তার আইকনিক চরিত্রটিতে ফিরে আসবেন।”

তবে অভিনেতা বা তার টিমের পক্ষ থেকে এখনো এ ব্যাপারে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সূত্র: দ্য প্রিন্ট
Courtesy:- Tbsnews

Share

2 comments

  1. September 9, 2022 at 5:48 am
    Everything

    Hi

    • September 9, 2022 at 3:11 pm
      admin

      Hello!

Post comment

Your email address will not be published. Required fields are marked *

Go Top